Share on social media

আবারও বিয়ে করছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। পাত্রী যুক্তরাষ্ট্রের নাগরিক শাম্মা দেওয়ান। আজ বঅপূর্বর বিয়ের দিনে গণমাধ্যমে অপূর্বর দ্বিতীয় স্ত্রী নাজিয়া হাসান অদিতিও নিজের বিয়ের কথা জানালেন।

বৃহস্পতিবার সকালে গণমাধ্যমকে অদিতি নিজেই বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘অপূর্বর সাথে আনুষ্ঠানিক ডিভোর্স হওয়ার এক বছরেরও বেশি সময় পর পারিবারিকভাবে বিয়ে করেছি আমি। পাত্রের নাম মাহবুব পারভেজ।

তিনি আরও জানান, ‘অপূর্বর থেকে আমি ছয় মাস আলাদা থাকার পর ডিভোর্স পেপারে সাইন করি। সেটা ২০১৯ সালের আগস্ট মাসে। আর আমরা ডিভোর্সের খবর প্রকাশ করি ২০২০ সালের মে মাসে। আমার দ্বিতীয় বিয়ের কাবিন হয় ২০২১ সালের জানুয়ারিতে।’

অদিতি জানান, তার বর্তমান স্বামী কর্পোরেট অঙ্গনে চাকরি করেন। তার সঙ্গে পরিচয় হয়েছে ডিভোর্সের এক বছর পর। এই ছেলেকে অদিতির বাবা-মা ভিশন পছন্দ করেন। সব কিছু অনুকূলে থাকায় পারিবারিক ভাবেই বিয়ে হয় তাদের।

এর আগে, সামাজিক যোগাযোগ মাধ্যমে অপূর্ব নিজেই তার তৃতীয় বিয়ে খবর সামনে আনেন। তিনি জানান, ‘বিয়ে করছি, চুরি বা ক্রাইম তো না। ফলে এটা নিয়ে লুকোচুরির কিছু নেই। বিয়ে আমি করছি, এটা সত্যি। আমরা বিয়ে করছি আগামীকাল, ২ সেপ্টেম্বর।’

উল্লেখ্য, গত বছর নাজিয়া হাসান অদিতির সাথে ভেঙে যায় অপূর্বর দ্বিতীয় সংসার। ব্যক্তিগত কারণ দেখিয়ে দীর্ঘ ৯ বছরের সংসার জীবনের ইতি টানেন এই তারকা অভিনেতা। এর আগে ২০১০ সালের ১৯ আগস্ট পালিয়ে গিয়ে অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব।


Share on social media

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here