Share on social media

মাদক মামলায় জামিন পাওয়া চিত্রনায়িকা পরীমণি বুধবার সকালে কারাগার থেকে মুক্তি পেয়েছেন। সকাল সাড়ে ৯টার দিকে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে বের হলে তার স্বজনরা তাকে বরণ করে নেন। সকাল সোয়া ৮টার দিকে পরীমণির আত্মীয় ও আইনজীবীরা কারাগারের সামনে আসেন।

এদিকে পরীমণির জামিনের খবর পেয়ে ভোর থেকে কারাফটকে উৎসুক মানুষ ভিড় করেন। সকাল সাড়ে ৯টায় কারাফটক থেকে একটি সাদা গাড়িতে করে বের হতে দেখা যায় পরীমণিকে। এসময় তিনি ভক্তদের উদ্দেশে হাত নেড়ে উচ্ছ্বাস প্রকাশ করেন। বেশ কিছু ভক্ত তার দিকে হাত বাড়িয়ে দিলে তিনি তাদের সাথে হাত মেলান। ভক্তদের পেছনে রেখে সেলফি তুলতেও দেখা গেছে তাকে। তবে এসময় পরীমণি মিডিয়ার সাথে কথা বলেননি।

এর আগে মঙ্গলবার (৩১ আগস্ট) জামিন পান তিনি। ৫০ হাজার টাকা মুচলেকায় পুলিশ রিপোর্ট দেওয়ার আগ পর্যন্ত তাকে জামিন দেওয়া হয়। তার জামিনের খবর পেয়ে গাজীপুরের কাশিমপুর কারাগারের সামনে সংবাদকর্মী ও উৎসুক জনতা ভিড় করেন। কিন্তু মঙ্গলবার তিনি মুক্তি পাননি।

কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের জেলার (ভারপ্রাপ্ত) সৈয়দ শাহ শরীফ জানান, মঙ্গলবার পরীমণির জামিন হলেও সঠিক সময়ে জামিনের কাগজ কারাগারে না পৌঁছানোয় তাকে মুক্তি দেওয়া সম্ভব হয়নি। সকালে তার জামিনের কাগজ যাচাই-বাছাই শেষে তাকে মুক্তি দেওয়া হয়।

গত ৪ আগস্ট রাজধানীর বনানীর বাসা থেকে পরীমণিকে গ্রেফতার করে র‌্যাব। রিমান্ডের সময়সীমা বাদে কাশিমপুর কারাগারে ১৯ দিন ছিলেন চিত্রনায়িকা পরীমণি। আইনি প্রক্রিয়া শেষে বুধবার সকালে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে কারামুক্ত হন তিনি।


Share on social media

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here