Share on social media

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান আইসিসির নিষেধাজ্ঞা মুক্ত হয়েই আগামী ১ নভেম্বর ঢাকায় ফিরে টি-টোয়েন্টি ক্রিকেট দিয়ে মাঠে নামছেন। প্রতিটি ম্যাচে বাংলাদেশকে জয়ী করতে নিজের সর্বাত্মক চেষ্টা অব্যাহত রাখবেন সাকিব।

মঙ্গলবার সন্ধ্যায় স্বাস্থ্যবিধি মেনে নিউইয়র্কে বর্ণাঢ্য এক শুভেচ্ছা বিনিময়-সমাবেশে সাকিব আরও বলেন, বিসিবির নির্দেশ অনুযায়ী মাঠে নামব। এ ব্যাপারে বিসিবির সাথে সার্বক্ষণিক যোগাযোগও রয়েছে। বাংলাদেশের ক্রিকেটকে আন্তর্জাতিক অঙ্গনে আরও উজ্জ্বল করতে কোন কার্পণ্য করব না। নিজের যতটা সম্ভব সেরা খেলা উপহার দিয়ে যাব। একইভাবে ক্রিকেটাঙ্গনে নবাগতদের পরামর্শ দেব অনুশীলনে যেন ঘাটতি না পড়ে।

এক বছর পর ফিরছেন, কেমন লাগছে? হেসে সংক্ষেপে তিনি উত্তর দেন, ভালো লাগছে। দোয়া করবেন, যেনো দেশের জন্যে ভালো খেলতে পারি। চেষ্টা সবসময়ই থাকবে। প্রবাসীরা শুভ কামনা জানিয়ে বলেন, সাকিব ফিরবে বীরের বেশে। কিন্তু গত একটি বছর যে কারণে জীবন থেকে চলে গেলো, সেটা নিয়ে কি সাকিবের কোনো আফসোস আছে? এমন প্রশ্নের জবাবে সাকিব বলেন, আমার মতো ভুল যেনো কেউ না করে।
আইসিসি প্রদত্ত একটি নির্দেশ অনুযায়ী ২৮ অক্টোবর পর্যন্ত মাঠে নিষিদ্ধ ছিলেন সাকিব। আর এ সময়ের বড় একটি অংশ করোনায় বিপর্যস্ত ছিল। ক্রিকেটের মাঠও ছিল একেবারেই ফাঁকা। সে সুযোগে স্ত্রী-সন্তানের সাথে কিছুদিন উইসকনসিনে কাটালেন সাকিব। ক্রিকেটে পুনরায় প্রত্যাবর্তন উপলক্ষে নিউইয়র্কের বিনোদন সংস্থা ‘শোটাইম মিউজিক’ এই শুভেচ্ছা বিনিময় সমাবেশের আয়োজন করে। সার্বিক সহযোগিতায় ছিলেন ‘বিশ্ববাংলা টোয়েন্টিফোর’ টিভির সিইও আলিম খান আকাশ।

সাংবাদিক শামিম আল আমিনের উপস্থাপনায় এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন হোস্ট সংগঠনের প্রধান আলমগীর খান আলম এবং সাকিবের প্রত্যাবর্তনকে প্রবাসীদের জন্যেও বিরাট একটি প্রত্যাশার প্রতিফলন হিসেবে অভিমত পোষণ করে সংক্ষিপ্ত বক্তব্য দেন আলিম খান আকাশ।


Share on social media

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here